৩০ সেপ্টেম্বর ঢাকায় গান গাইবেন বলিউডের নেহা কাক্কার

টাইগার নিউজ

neha_126345প্রথম বারের মত ঢাকায় আসছেন বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কার। ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর কুড়িলের আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় এক কনসার্টে গান গাইবেন তিনি। সঙ্গে থাকবেন দেশের ফোক ও তরুণ শিল্পীরা। ইমেকার্স বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এই কনসার্টটির নাম ‘নেহা কাক্কার লাইভ ইন ঢাকা’।

এই উপলক্ষে বিস্তারিত জানানোর জন্য বৃহস্পতিবার বনানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান ইমেকার্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক নাঈম আশরাফ, প্রতিষ্ঠানটির মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান এবং এই কনসার্টের ইভেন্ট পার্টনার এটিএন ইভেন্টস লিমিটেডের হেড অব অপারেশন শেখ মো. ইকতারুল ইসলাম অনি এবং প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মীর মোতাহার হাসান।

নাঈম আশরাফ জানান, ২০১৪ সালের আরিজিৎ সিং লাইভ, ২০১৫ সালে নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ কনসার্ট এবং কনসার্ট ফর নেপালের মত বড় বড় আয়োজনগুলো ইমেকার সফলভাবে সম্পন্ন করেছে। এরই ধারাবাহিকতায় দেশের মানুষকে বিনোদিত করতে ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় নেহা কাক্কারকে নিয়ে কনসার্টের আয়োজন করা হয়েছে।

আফরিদ হাসান জানান, ২৯ সেপ্টেম্বর ঢাকায় আসছেন নেহা কাক্কার। এর পরের দিন দিন মঞ্চ মাতাতে গান গাইবেন। তিনি সফট ও রক ঘরাণার গান পরিবেশন করবেন। এই কনসার্টের জন্য তিন ধরনের টিকিটের ব্যবস্থা করা হয়েছে। সিলভার টিকিটের মূল্য ১ হাজার টাকা, গোল্ড টিকিটের মূল্য ২ হাজার টাকা এবং প্লাটিনাম টিকিটের মূল্য সাড়ে ৩ হাজার টাকা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কনসার্টের টিকিট পাওয়া যাবে ব্রান্ডশপ জেন্টাল পার্কের সকল আউটলেট, এক্সেলশপ ডটকম ডটবিডি এবং টিকিট চাই ডটকমে।

বলিউডে নেহা কাক্কারের জনপ্রিয়তা আইটেম গানে। সর্বশেষ তার জনপ্রিয় আইটেম গান হলো ‘কালা চশমা’। এছাড়াও তার গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে আছে‘আজ ব্লু হ্যায় পানি পানি’, ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’, ‘ধাতিং নাচ’, ‘লন্ডন ঠুমাকড়া’, ‘দেখেগা রাজা ট্রেলার’, ‘আও রাজা’, ‘তু ইশক মেরা’, ‘দো পেগ মার’, ‘পার্টি শো’, ‘টুকুর টুকুর’ ইত্যাদি। এছাড়াও তিনি যৌথ প্রযোজনায় নির্মিত

‘অগ্নি-২’ সিনেমার ‘ম্যাজিক মামোনি’ গানটি গেয়ে দেশের শ্রোতাদের কাছে জনপ্রিয়তা পেয়েছেন।

সংবাদ সম্মেলনে নাঈম আশরাফ এই কনাসার্টের বিক্রিত টিকিটের মুনাফার একটা অংশ অসুস্থ গুণী সংগীতশিল্পী লাকি আখন্দের চিকিৎসার জন্য দেয়া হবে।

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close