প্রধানমন্ত্রী মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন: মির্জা আজম

টাইগার নিউজ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, করোনার এই দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সবশ্রেণীর মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন। তাই তিনি মানুষের সংকট মোকাবেলায় প্রতিনিয়ত আর্থিক ও খাদ্য সহায়তা করে যাচ্ছেন, যাতে করে দেশের কোন মানুষ অভুক্ত না থাকে।  

তিনি আরও বলেন, বিভিন্ন কর্মজীবী মানুষের পাশাপাশি করোনার কারণে এবছর মসজিদগুলোতে তারাবির নামাজে মসুল্লির সংখ্যা কম থাকায় ইমাম, মুয়াজ্জিন ও আলেমরা আর্থিক সংকটে পড়েছে। তাদের সহযোগিতায় সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদের এগিয়ে আসা উচিত।

বৃহস্পতিবার নিজস্ব অর্থায়নে মেলান্দহ উপজেলার ৬০৫টি মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও আলেমদের ঈদ উপহার সমাগ্রী বিতরণকালে মির্জা আজম এসব কথা বলেন।  

মেলান্দহের মির্জা আজম অডিটরিয়ামে আয়োজিত ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তামীম আল ইয়ামিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জিন্নাহ প্রমুখ।  

এ সময় মেলান্দহ উপজেলার ৬০৫টি মসজিদের এক হাজার পাঁচশ ইমাম, মুয়াজ্জিন ও আলেমদের মাঝে মির্জা আজমের ঈদ উপহার হিসেবে চাল, ডাল, চিনি, লবন, সেমাই, সাবানসহ খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

এছাড়াও ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো ৫ হাজার টাকা করে চেক প্রতিটি মসজিদে বিতরণ করা হয়।

আপনার মতামত



close